শুক্রবার, ২৭ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৩৬ পূর্বাহ্ন

‘দেশের বাইরে নেয়ার অবস্থায় নেই এরশাদ’

তরফ নিউজ ডেস্ক : জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান ও সাবেক প্রেসিডেন্ট হুসেইন মুহম্মদ এরশাদকে দেশের বাইরে নেয়ার মতো পরিস্থিতি নেই বলে জানিয়েছেন তার ছোট ভাই জিএম কাদের। আজ সকালে তিনি একথা জানান।

তিনি বলেন, দেশের বাইরে নেয়ার মতো শারীরিক অবস্থা তার (এরশাদের) নেই।  দেশেই ভালো ট্রিটমেন্ট (চিকিৎসা) হচ্ছে। এই ট্রিটমেন্টে তারা সন্তুষ্ট।

রক্তে হিমোগ্লোবিন ও লিভারে দীর্ঘ দিনের সমস্যার পাশাপাশি নিউমোনিয়ায় আক্রান্ত হয়ে গত বুধবার সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) ভর্তি হন এরশাদ। তাকে নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) রেখে চিকিৎসা দেয়া হচ্ছে।

তবে গতরাত থেকে তাকে লাইফ সাপোর্টে রাখা হয়েছে বলে জানিয়েছেন দলের মহাসচিব মশিউর রহমান রাঙ্গা। তিনি বলেন, এরশাদের অবস্থা এখনো সংকটাপন্ন। তার অবস্থার কোনো উন্নতি হয়নি।

আজ সোমবার সকালে জাতীয় পার্টির চেয়ারম্যানের প্রেস সেক্রেটারি সুনীল শুভ রায় বলেন, এরশাদ সাহেবের যে অবস্থা তার থেকে ফেরার (বাঁচার) আর কোনো আশা  নেই। যদি তিনি ফেরেন সেটা হবে মিরাকেল।

সকাল বেলা ডাক্তারের সঙ্গে কথা বলেছি, তারা জানিয়েছেন তার অবস্থা অপরিবর্তিত।

এদিকে গতরাতে এরশাদের শারীরিক অবস্থার অবনতির খবর পেয়ে হাসপাতালে ভিড় জমাতে শুরু করেন তার পরিবারের সদস্য এবং জাপার নেতারা। এরশাদের স্ত্রী রওশন এরশাদ, দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান জিএম কাদের, সাবেক মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার, কাজী ফিরোজ রশীদ, আনোয়ার হোসেন মঞ্জু, মেজর (অব.) মান্নানসহ অন্যান্য নেতাকর্মীরা সিএমএইচএ যান।

গত বছরের শেষের দিকে একাদশ জাতীয় সংসদ নির্বাচনের আগে অসুস্থ হয়ে পড়েন এরশাদ। অসুস্থতার কারণে জাতীয় নির্বাচনের প্রচারণাতেও অংশ নিতে পারেননি তিনি। ওই অবস্থাতেই ১২ই ডিসেম্বর ‘উন্নত চিকিৎসার জন্য’ সিঙ্গাপুরে যান এরশাদ। পরে নির্বাচনে জয়লাভের পর দেশে ফিরে শপথ নেন তিনি। পরে ২০শে জানুয়ারি ফের চিকিৎসা নিতে সিঙ্গাপুর যান। দেশে ফেরেন ৪ঠা ফেব্রুয়ারি। এরপর থেকে সিএমএইচেই চিকিৎসা নিচ্ছেন এরশাদ।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com